শ্বশুরবাড়ি শব্দটা পছন্দ না সোনমের | আলোকিত প্রতিদিন

শ্বশুরবাড়ি শব্দটা পছন্দ না সোনমের

বিনোদন ডেস্ক: পরের বাড়ি নয় বরং বিয়ের পর থেকেই স্বামীর বাড়িটাকে নিজের বাড়িই ভাবেন বলিউড তারকা সোনম কাপুর। বেশ জমকালে আয়োজনে আনন্দ আহুজার সঙ্গে গাঁটছড়া বাঁধার পর থেকেই ভীষণ ব্যস্ত এই অভিনেত্রী। সে প্রসঙ্গে কথা বলতে গিয়েই আনন্দবাজার পত্রিকার কাছে এ মন্তব্য করেন তিনি ।

এখনও পর্যন্ত বিয়ে, হানিমুন, কান চলচ্চিত্র উৎসব, ছবির প্রচার… ফ্ল্যাশলাইটের কেন্দ্রে সোনম-আহুজা। ঠিক কেমন আছে এই জুটি- সে প্রশ্নও করা হয় সোনমকে।

বিয়ের পর স্বামী আর শ্বশুরবাড়ির জন্য নাকি সময়ই দিতে পারছেন না- এমন প্রশ্নে সোনম বলেন, ‘শ্বশুরবাড়ি শব্দটা আমার একদম পছন্দ নয়। আমি যখন থেকে আনন্দের সঙ্গে আছি, তখন থেকে ওর বাড়িটা আমার বাড়ি। শ্বশুরবাড়ি বলে কখনও ভাবিনি।

‘বীরে দি ওয়েডিং’-এর শুটিংয়ের ঠিক আগেই আনন্দের সঙ্গে তার এনগেজমেন্ট হয়। আবার ছবি রিলিজ়ের ঠিক আগেই বিয়ে। সোনম অবশ্য বলছেন, ‘সবটাই কাকতালীয়। এগুলো পরিকল্পনা করে হয়নি। ঘটে গিয়েছে।

সামনে তার দুটি ছবি মুক্তি পাচ্ছে। ‘সঞ্জু’ এবং ‘বীরে…’। দ্বিতীয় ছবিটি তার হোম প্রোডাকশনের। বোন রিয়া ছবির অন্যতম প্রযোজক।

বোনের সঙ্গে কাজ করার কি আলাদা মজা? সে প্রসঙ্গে তিনি বলেন, মিউজ়িক নিয়ে রিয়ার জ্ঞান অপরিসীম। খেয়াল করে দেখবেন ‘আয়েশা’, ‘খুবসুরত’ বা ‘বীরে…’র গানগুলো খুব ভাল। আর হ্যাঁ, রিয়ার ছবির সেটে খাবারও খুব ভাল থাকে।

সোনম বলেন, ‘রিয়া আমার বোন বলে হয়তো একটু বেশিই বলছি। ও প্রযোজক হিসেবে খুব নিরপেক্ষ। অভিনেতা থেকে স্পটবয় সকলকে সমান দেখে। আর এর কৃতিত্ব আমার মা-বাবার। ছোটবেলা থেকেই আমাদের শেখানো হয়েছে, তোমার চেয়ে ভাল কেউ নয়, কিন্তু তোমার চেয়ে কমও কেউ নয় ।

 

আলোকিত প্রতিদিন/০১ জুন/আরএ

এই সংবাদ ৩৭০ বার পঠিত।
ফেসবুক থেকে মন্তব্য করুন