সাভারে পত্রিকা অফিসের নিরাপত্তাকর্মীকে জখমের পর টাকা লুট | আলোকিত প্রতিদিন

সাভারে পত্রিকা অফিসের নিরাপত্তাকর্মীকে জখমের পর টাকা লুট

Spread the love

সাভার প্রতিনিধি: সাভারে মাজেদুল ইসলাম (২৮) নামে এক নিরাপত্তাকর্মীকে জখমের পর টাকা লুটের ঘটনা ঘটেছে। শনিবার বিকেলে খাগান বাজারে এই ঘটনা ঘটে। মাজেদুল দৈনিক আলোকিত প্রতিদিনের শাখা কার্যালয়ের নিরাপত্তাকর্মী। ঘটনায় জড়িতদের শাস্তি দাবি করে আহত মাজেদুল সাভার থানায় অভিযোগ করেছেন।

অভিযোগসূত্রে জানা গেছে, বাজার করে ফেরার পথে আজাহারুল (৪০) নামে এক দোকানমালিক মাজেদুলকে ডাক দিয়ে ৩০০ টাকা পাওনা দাবি করেন। এসময় মাজেদুল কিছুদিন সময় চাইলে আজাহারুল, তার ছেলে হিমেল এবং আশুলিয়া মডেল টাউনের সিকিউরিটি ইনচার্জ মতিউর রহমানসহ কয়েক জন আজাহারুলের দোকানে থাকা রড দিয়ে মাজেদুলকে বেদম মারধর শুরু করে। এসময় অনেকের হাতে , দা, লাঠিও ছিলো। মারধরের এক পর্যায়ে আজহারুল মাজেদুলের কপালে রড দিয়ে আঘাত করলে মাথা ফেটে যায় এবং সে মাটিতে পড়ে যায়। এসময় তার সাথে থাকা আড়াই হাজার টাকাও আক্রমণকারীরা নিয়ে নেয়। পরে স্থানীয় লোকজন ও খোঁজ পেয়ে আসা সহকর্মীরা তাকে উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
প্রত্যক্ষদর্শীরা জানান, বাজারে আজহারুলের দোকানের সামনে ওই লোকটাকে (মাজেদুল) মারধর করতে দেখে তারা এগিয়ে যান। তার আগেই মাজেদুল মাটিতে লুটিয়ে পড়ে।

এ ব্যাপারে সাভার মডেল থানার উপ পরিদর্শক এনামুল হক বলেন, ‘অভিযোগ শুনে ঘটনাস্থল পরিদর্শন করেছি।’

আলোকিত প্রতিদিন/১৮ নভেম্বর/আরএইচ

এই সংবাদ ২৯৪ বার পঠিত।
ফেসবুক থেকে মন্তব্য করুন