সুন্দরগঞ্জে দুঃস্থ রোগীদের চিকিৎসার্থে সহায়তা | আলোকিত প্রতিদিন

সুন্দরগঞ্জে দুঃস্থ রোগীদের চিকিৎসার্থে সহায়তা

এল. এন. শাহী, গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার সুন্দরগঞ্জে সরদার মহসিন মেডিকেল সেন্টারের (দাতব্য চিকিৎলয়) উদ্যোগে দুঃস্থ রোগীদের চিকিৎসার্থে আর্থিক সহায়তা প্রদান করা অব্যহত রয়েছে। এরই অংশ হিসেবে গত ৩দিনে উপজেলার মাঠেরহাট, মজুমদারহাট, ডোমেরহাট ও পাঁচপীরবাজার সংশ্লিষ্ট এলাকার বিভিন্ন ইউনিয়নের আবেদনকারী অসহায় ও দুঃস্থ্য রোগীদেরকে নগদ টাকা বিতরণ করা হয়।

সরদার মহসিন মেডিকেল সেন্টার (দাতব্য চিকিৎসালয়) ও সরদার মজিবুর রহমান ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও দাতা-ইঞ্জিনিয়ার মোস্তফা মহসিন সরদার টিপু কর্মস্থলে (আমেরিকা) অবস্থান করায় তাঁর পক্ষে অর্থিক সহায়তা প্রদান করেন- জুলফিকার আলী সরদার চন্দন, শফিকুল ইসলাম বাদশা, হাসানুজ্জামান সরদার, জিয়া হাসানসহ আরো অনেকেই।

উল্লেখ্য, বিগত ২০০৭ সাল থেকে সরদার মহসিন মেডিকেল সেন্টার (দাতব্য চিকিৎলয়) ও সরদার মজিবুর রহমান ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও দাতা- আমেরিকা প্রবাসী ইঞ্জিনিয়ার মোস্তফা মহসিন সরদার টিপু দুঃস্থ্য রোগীদের চিকিৎসা সেবাসহ প্রাকৃতিক দুর্যোগে দুর্গতদের সহায়তা প্রদান, বিভিন্ন সামাজিক ও ধর্মীয় প্রতিষ্ঠানে নানা ধরণের সহায়তা প্রদান করে আসছেন বলে জানা গেছে।

আলোকিত প্রতিদিন/১২ মে/আরএ

এই সংবাদ ১৬২ বার পঠিত।
ফেসবুক থেকে মন্তব্য করুন