ক্যারিয়ারের সেরা সময়ে নিষিদ্ধ জেসন হোল্ডার | আলোকিত প্রতিদিন

ক্যারিয়ারের সেরা সময়ে নিষিদ্ধ জেসন হোল্ডার

Spread the love

ক্রীড়া ডেস্ক: ইংল্যান্ড ক্রিকেট দলকে পরপর দুই টেস্টে হারিয়ে ফুরফুরে মেজাজে রয়েছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল। বার্বাডোজ এবং এন্টিগায় জিতে এক ম্যাচ হাতে রেখেই ট্রফি নিশ্চিত করেছে স্বাগতিক উইন্ডিজ।

২০০৯ সালের পর প্রথম ইংল্যান্ডকে টেস্ট সিরিজে পরাজিত করল ক্যারিবীয়রা। ঐতিহাসিক এই জয়ের পরও দু:সংবাদ ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটে। ধীরগতির বোলিং রেটের কারণে তিন ম্যাচ সিরিজের তৃতীয় টেস্টে নিষিদ্ধ উইন্ডিজ ক্রিকেট দলের অধিনায়ক জেসন হোল্ডার। সিরিজ জয়ে অসাধারণ ভূমিকা রাখার পাশাপাশি দলকে সামনে থেকে নেতৃত্ব দেন অধিনায়ক জেসন হোল্ডার।

প্রথম টেস্টে ইতিহাস গড়া দ্বিশতক করে দলকে জেতানোর পাশাপাশি বল হাতেও দুর্দান্ত এই ক্যারিবিয়ান অলরাউন্ডার। ক্যারিয়ারের সেরা ছন্দে থাকা হোল্ডার এন্টিগা টেস্টে নির্ধারিত সময়ের মধ্যে বোলিং শেষ করতে না পারায় নিষিদ্ধ হন।এর আগে ২০১৭ সালের ডিসেম্বরে নিউজিল্যান্ডের বিপক্ষেও একই কারণে নিষিদ্ধ হয়ে এক টেস্ট খেলতে পারেননি জেসন হোল্ডার।

আগামী ৯ ফেব্রুয়ারি থেকে সেন্ট লুসিয়ায় সিরিজের তৃতীয় টেস্ট অনুষ্ঠিত হবে। সিরিজের শেষ টেস্টে জেসন হোল্ডারের পরিবর্তে দলকে নেতৃত্ব দেবেন ব্রাথওয়েট।

আলোকিত প্রতিদিন/০৪ ফেব্রুয়ারি/এমকে

এই সংবাদ ২০৪ বার পঠিত।
ফেসবুক থেকে মন্তব্য করুন