পরিস্থিতি নিয়ন্ত্রণে বোর্ডের হস্তক্ষেপ কামনা করলেন থিসারা | আলোকিত প্রতিদিন

পরিস্থিতি নিয়ন্ত্রণে বোর্ডের হস্তক্ষেপ কামনা করলেন থিসারা

Spread the love

ক্রীড়া ডেস্ক: থিসারা পেরেরাকে সরিয়ে শ্রীলঙ্কার সংক্ষিপ্ত ফরম্যাটে (টি-টোয়েন্টি) দায়িত্ব দেওয়া হয়েছে লাসিথ মালিঙ্গাকে। সেই থিসারার সঙ্গে মালিঙ্গার ব্যক্তিগত দ্বন্দ্ব প্রকট হয়ে ধরা দিলো সোশ্যাল মিডিয়ায়। ফেসবুকে থিসারাকে নিয়ে বিতর্কিত মন্তব্য করে তা সবার সামনে মেলে ধরেছেন মালিঙ্গার স্ত্রী তানিয়া পেরেরা।

মালিঙ্গার স্ত্রীর উস্কানি থেকে এখন ওয়ানডে দলের নেতৃত্ব নিয়েই প্রশ্ন তুলেছেন লঙ্কান এই হার্ড হিটার। পরিস্থিতি বেগতিক হওয়ায় তিনি শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডের হস্তক্ষেপ কামনা করেছেন।

সম্প্রতি মালিঙ্গার স্ত্রী তানিয়া পেরেরা ফেসবুকে পোস্ট করেন থিসারাকে নিয়ে। যেখানে তিনি দাবি করেন জাতীয় দলে জায়গা পাকা করতে ক্রীড়া মন্ত্রণালয়ে ধরনা দিয়েছেন থিসারা। উস্কানি মূলক এই পোস্টই ক্ষেপিয়ে তুলে তাকে। ফেসবুকে এর জবাব দেন তিনি। পরবর্তী আরেকটি পোস্টে তাকে লক্ষ্য করা হয়েছে দাবি করার পর বোর্ডের প্রধান নির্বাহীর কাছে শেষ পর্যন্ত লিখিত অভিযোগ করেছেন তিনি। তিনি সরাসরি বলেছেন, যখন দলের বর্তমান অধিনায়কের স্ত্রী এমন মন্তব্য করে সোশ্যাল মিডিয়ায়, তখন জনসাধারণকে এসব বিষয়ে বিশ্বাস করা থেকে বিরত রাখা কঠিন হয়ে দাঁড়ায়।

এমন পরিস্থিতিতে সাজঘরের অবস্থাও তুলে ধরেন তিনি, ফেসবুকের এই পোস্ট থেকে সাজঘরে অস্বস্তি বিরাজ করছে। সত্যি করে বলতে যখন দুইজন সিনিয়র ক্রিকেটার একই অবস্থানে বিরাজ করছে না তখন দল হিসেবে কখনই খেলা সম্ভব নয়। নেতৃত্ব মানে দলে একতা ও ভারসাম্য রক্ষা করা। এই অবস্থায় আমি দুঃখের সঙ্গেই বলছি এগুলো কোনওটাই বিরাজ করছে না।

সামনে বিশ্বকাপ বলেই এখন বিষয়গুলো সুরাহা হওয়া জরুরি বলে মনে করেন থিসারা। তাই পরিস্থিতি নিয়ন্ত্রণে বোর্ডের হস্তক্ষেপ কামনা করলেন তিনি, এই মুহূর্তে পুরো দেশের কাছেই আমরা হাস্য-পরিহাসের বিষয় হয়ে দাঁড়িয়েছি। শুধু মাত্র এক ব্যক্তি বিশেষের দ্বন্দ্বের কারণে। এটা হালকা করে নেওয়ার বিষয় না। তাই বোর্ডের হস্তক্ষেপ কামনা করছি। যাতে করে ভিন্নতা উতরে সামনে এগিয়ে একতা ও আত্মবিশ্বাস স্থাপন করা যায়।

আলোকিত প্রতিদিন/৩০ জানুয়ারি/এমকে

এই সংবাদ ১৯৩ বার পঠিত।
ফেসবুক থেকে মন্তব্য করুন