মেরে ফেলার হুমকি পেয়ে নম্বর বদল রামোসের | আলোকিত প্রতিদিন

মেরে ফেলার হুমকি পেয়ে নম্বর বদল রামোসের

Spread the love

মোহাম্মদ সালাহকে ইনজুরিতে ফেলে বেশ বিপদে অাছেন সার্জিও রামোস। প্রতিনিয়ত সালাহ ও লিভারপুল ভক্তদের কাছ থেকে পাচ্ছেন প্রাণনাশের হুমকি। শুধু রামোস নয়, তার পুরো পরিবারকেই মেরে ফেলার হুমকি দিয়েছে তারা। ওই ঘটনার পর থেকে প্রতিনিয়ত এসএমএস ও ফোন কলের মাধ্যমে হত্যার হুমকি পেয়ে আসছেন রামোস ও তার পরিবারের সদস্যরা। যদিও এসব ফোন কল নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।

এদিকে স্পেনভিত্তিক সংবাদমাধ্যম ‘ক্যাডেনা কোপ’ জানিয়েছে, রামোস ও তার পরিবারকে মৃত্যুভীতি দেখানো হয়েছে। ফোনে অপরিচিত ব্যক্তিরা তাদের মেরে ফেলার হুমকি দিচ্ছেন।

ফোনে ও এসএমএসের মাধ্যমে তাদের গালাগাল দেয়ার পাশাপাশি নানাভাবে হেনস্থা করা হয়। কেউ কেউ মৃত্যুর হুমকিও দিয়েছে। কলগুলোর অধিকাংশই এসেছে ইংল্যান্ড ও মিশর থেকে। এসএমএসে কেউ কেউ তাকে কসাই বলে গালি দিয়েছেন। কেউবা অকথ্য ভাষায় গালি দিয়ে মেরে ফেলার হুমকি দিয়েছেন। তাই বাধ্য হয়ে রামোস ও তার পরিবারের সদস্যরা ব্যক্তিগত মুঠোফোন নম্বর পরিবর্তন করে ফেলেছেন।

উল্লেখ্য, চ্যাম্পিয়নস লিগের ফাইনালে লিভারপুলের মোহাম্মদ সালাহকে কড়া ট্যাকেল করেন রামোস। আর এতে কাধে চোট পেয়ে ম্যাচ থেকে তো বটেই বিশ্বকাপে তার অংশগ্রহণ নিয়ে দেখা দেয় শঙ্কা। তবে আপাতত তিন সপ্তাহের জন্য মাঠের বাইরে সালাহ। ইনজুরির কারনে বিশ্বকাপে মিশরের হয়ে প্রথম দুটি ম্যাচে সালাহ’র না থাকার সম্ভাবনাই বেশি।

এদিকে ওই ঘটনার পর রামোসকে শাস্তি দিতে ৫ লাখ স্বাক্ষর সংগ্রহ করে উয়েফার কাছে শাস্তি দাবি করেছে মিশরের ফুটবল ভক্তরা। পাশাপাশি মিশরের একজন আইনজীবী রামোসের বিরুদ্ধে ৯ হাজার কোটি টাকার ক্ষতিপূরণ মামলাও করেছেন। মিশরের অলিতে গলিতে এখন রামোসের বিরুদ্ধে প্রতিবাদধ্বনি উঠতে শুরু করেছে।

 

আলোকিত প্রতিদিন/২জুন/আরএইচ

এই সংবাদ ২৪২ বার পঠিত।
ফেসবুক থেকে মন্তব্য করুন