হাজারীবাগ থেকে একলক্ষ তেইশ হাজার পিস ইয়াবাসহ চারজন গ্রেফতার | আলোকিত প্রতিদিন

হাজারীবাগ থেকে একলক্ষ তেইশ হাজার পিস ইয়াবাসহ চারজন গ্রেফতার

Spread the love

আলোকিত ডেস্ক: গতকাল রাজধানীর হাজারীবাগ থানাধীন পশ্চিশ ধানমন্ডি এলাকার স্বপ্ননীড় ভবনের ২য় তলার, একটি ফ্লাট থেকে মাদক সম্রাট আলমসহ চারজনকে গ্রেফতার করেছে র‌্যাব-২ এর সদস্যরা। এসময় তাদের কাছ থেকে ১,২৩,০০০ (একলক্ষ তেইশ হাজার) পিস ইয়াবা, নগদ টাকা ৮১,০০০/- (একাশি হাজার) টাকা, সিমসহ ০৭ (সাত) টি মোবাইল, একটি ট্রলি ব্যাগ, তিনটি ডায়রী ও দুই বক্স ভিজিটিং কার্ড উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- কক্সবাজারের উখিয়া থানার মহা শফির বিল গ্রামের শামসুল আলমের বড় ছেলে মো: আলম (৪০) ও ছোট ছেলে মো: জসিম উদ্দিন ওরফে আরমান (২৩)। একই থানার পাগলির বিল এলাকার আলী আহম্মদের ছেলে মো: মিজানুর রহমান এবং একই জেলার রামু থানার রাজারপুর গ্রামের মৃত-গোলাম মোস্তফার ছেলে মো: সালাউদ্দিন (২৭)।

আজ বৃহস্পতিবার র‌্যাব-২এর সিনিঃ সহকারী পরিচালক (মিডিয়া) পক্ষে অধিনায়ক মোহাম্মদ রবিউল ইসলামের প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আলম জানিয়েছে, সে তৃতীয় শ্রেণী পর্যন্ত লেখাপড়া করেছে। তার এলাকার বন্ধুদের সহযোগিতায় সে চিংড়ি মাছের ব্যবসা করতো। মিয়ানমার হতে আগত অজ্ঞাতনামা মাদক ব্যবসায়ীর সাথে তার পরিচয়ের সূত্রধরে মাদক ব্যবসায় জড়িয়ে পড়ে। পরবর্তীতে মাদক ব্যবসাকে বড় পরিসরে রুপান্তরের লক্ষ্যে নতুন পুরাতন গাড়ী ক্রয়-বিক্রয় ব্যবসার অন্তরালে সীমন্তবর্তী দেশ মিয়ানমার হতে ক্রয়কৃত ইয়াবা তার কক্সবাজারের কলাতলী, শামীম গেষ্ট হাউজে মজুদ করে কখনো প্রাইভেট কারে, কখনো পিকআপে, বিভিন্ন ট্রান্সপোর্টে, পরিবহন বাসে, বডি পরিবর্তন করে ঢাকায় নিয়ে আসে এবং বাংলাদেশের বিভিন্ন জেলার মাদক ব্যবসায়ীদের কাছে সরবরাহ করে আসছিলো বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।

আলোকিত প্রতিদিন/১৫ মার্চ/আরএইচ

এই সংবাদ ৩২২ বার পঠিত।
ফেসবুক থেকে মন্তব্য করুন