ভারতে এবার কুকুরকে ধর্ষন করলো এক ব্যাক্তি | আলোকিত প্রতিদিন

ভারতে এবার কুকুরকে ধর্ষন করলো এক ব্যাক্তি

Spread the love

নিজস্ব প্রতিবেদক: ধর্ষনের ঘটনা ভারতে নতুন কিছু নয় । অহরত ভারতে হচ্ছে ধর্ষন। বাসে , চলন্ত ট্রেনে এমনকি নিজের ঘরে পর্যন্ত হচ্ছে ধর্ষন। শিশু থেকে শুরু করে মুরুব্বি পর্যন্ত , ধর্ষনের সময় বয়সের কোন তোয়াক্কা করছে না ধর্ষকরা। তাই বলে শেষ মেষ যোগ হলো কুকুর ও !!!!!!!

এবার ধর্ষিত হলো এক নারী কুকুর। ভারতের মুম্বাইয়ে ঘটেছে এমন ঘটনা। একদিন নয়, পরপর তিন দিন ঘটেছে এমন ঘটনা। ধর্ষকরা কতো নৃশংস হতে পারে, এই ঘটনা চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিলো সবাইকে। ভারতীয় সংবাদ মাধ্যম স্টোরি পিক এবং ইন্ডিয়া টাইমস এর খবরে বলা হয়েছে, মুম্বইয়ের চেম্বুর নাকার কাছে একটি হাউজিং কমপ্লেক্সে এমন বাজে নেক্কার জনক ধর্ষন এর ঘটনা। অভিযুক্ত ঐ ব্যাক্তির নাম নরেশ (৪১) । তিনি হাউজের নিরাপত্তা কর্মী হিসাবে নিযুক্ত ছিলেন।

হাউজিং কমপ্লেক্সের সেক্রেটারি অস্মিতা দেশমুখ  এই নির্মমতার কথা যানতে পারেন সিসিটিভি ফুটেজ দেখতে গিয়ে। সিসিটিভি ফুটেজে দেখা যায়, রাম নরেশ একটি কুকুরকে নিয়ে পরপর তিনদিন শৌচাগারে ঢুকুছে এবং ১০ মিনিট থেকে বের হয়েছে। এর পরেই কুকুরটিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। পশু ডাক্তার জানান, নারী কুকুরটি মারাত্মক ভাবে অত্যাচার সহ্য করেছে। এবং প্রচুর রক্ষক্ষরন হয়েছে। যোনিতে ক্ষত রয়েছে। জানা যায় পুলিশ ইতি মধ্যেই রাম নরেশ কে এরেস্ট করেছে। নরেশ আগে অটো চালাতো । সম্প্রতি সে একটি এজেন্সির মাধ্যমে হাউজিং কমপ্লেক্সের নাইট গার্ড হিসাবে কাজ ও যোগ দেয়।

আলোকিত প্রতিদিন/সেপ্টেম্বর/১০/এসএম

এই সংবাদ ১০৯ বার পঠিত।
ফেসবুক থেকে মন্তব্য করুন